October 12, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

দেড় বছর পর পিয়া

দেড় বছর পর পিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আন্তজার্তিক মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। প্রায় দেড় বছর পর টিভি নাটকে অভিনয় করলেন তিনি। আসছে ঈদে ‘পোশাকে বংশের পরিচয়’ শিরোনামের সাত পর্বের একটি ধারাবাহিকে তাকে দেখা যাবে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। এটিতে আরো অভিনয় করেছেন ইরেশ যাকের, মোশাররফ করিম ও জুঁই। একটি কনভেনশন সেন্টারে করপোরেট পার্টি ঘিরে গড়ে উঠেছে নাটকটির গল্প।

পোশাক যে কখনো কখনো গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, এতে সেটাই দেখবেন দর্শক। এরইমধ্যে প্রকাশ হয়েছে নাটকটির প্রমো। এটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। প্রমোতে দেখা যাচ্ছে অরিজিৎ সিংয়ের ‘মন আমার তোর কিনারে’ গানটিতে অভিনয় শিল্পীদের নাচতে। নাটকটি প্রসঙ্গে পিয়া বলেন, অনেক দিন পর আবারো টিভি নাটকে অভিনয় করেছি। মজার একটি গল্পের নাটক। এটি একটি হাসির নাটক। তবে অন্য হাসির নাটকের মতো এটি নয়। দর্শকের নাটকটি ভালো লাগবে। যারা নাটকটি দেখবেন তারা বেশ উপভোগ করবেন বলে আশা করছি। নাটকটি নিয়ে নির্মাতা জানান, ঈদের এ নাটকটিতে দর্শকরা যেন পরিপূর্ণ বিনোদন পায় সে দিকে লক্ষ্য রাখা হয়েছে। দর্শক এই নাটকে পিয়াকে নতুনভাবে দেখবে। আমি চেষ্টা করেছি সুন্দর একটি গল্প তুলে ধরতে। আমাদের সমাজে পোশাকের ওপর আজকাল অনেক কিছু নির্ভর করে। সেই বিষয়টি দর্শক এই নাটকে দেখবে।

Share Button

     এ জাতীয় আরো খবর